Thursday 16 July 2015

নুসরাতের গল্প।

 এতদিন জানতাম ছেলেদের মাথার তার দু একটা ছেড়া থাকে। এখন থেকে তার সব কিছুই উল্টা করে দিচ্ছে মেয়েটি।মনে হয় মাথায় গন্ডগোল আছে। কিন্তু MBBS তো আর পাগলিরা পড়ে না। মানে আমি নুসরাতের কথা বলছি।কুষ্টিয়া মেডিকেলে 1st year  এ পড়ছে। নুসরাতের সাথে মাঝে মাঝে আমার ঝগড়া হয়। ভিষণ ঝগড়া হয়। আমাকে প্রথমত বকা দেয়্ এতো সময় ধরে ফেসবুকে থাকার জন্ন।
আমাকে বলে এত বেশি ফেসবুক চালালে সে আমার সাথে ব্রেক আপ করে দেবে। রিলেশনের এক বছর থেকে শুনছি এই একই কথা। মাঝে মাঝে আমি ওকে ক্ষেপিয়ে তোলার জন্য বলি-”আমার সাথে রিলেশন করলে কেন? আমি একজন কৃষকের ছেলে। আর আমি স্মার্টও না?”...আরও অনেক.........।
ও এখন এসব কথাতে আর রেগে যায় না। প্রথম প্রথম রেগে যেত । এখন ঐ কথাগুলো বল্লে বলে আমি নাকি দিন দিন পাগল হয়ে যাচ্ছি। আমাকে পাবনাতে পাঠিয়ে দেবে। তখন আমিও বলি যে ঘরের ভেতর ডাক্তার থাকতে পাবনায় যেতে হবে কেন?তখন সে দুষ্টু ছেলেদের মত জিহ্বার অগ্রভাগ বের করে দুষ্টামির একটা হাসি দেয় যেটা আমার কাছে পৃথিবীর সকল সুখের উৎস্য মনে হয়? মেয়েটা আসলেইৈএকটা পাগল না.... না.... পাগলি।
এই স্ট্যাটাস দেখাির পর যে কি করবে আল্লাহ ই ভালো জানেন।

No comments:

Post a Comment